চৈত্রের আকাশ
- জাহিদুল ইসলাম সবুজ ১৮-০৫-২০২৪

তুমি নেই তাই চৈত্রের আকাশ দেখা হয়না,
শুনেছি আকাশে আজ নেই বৃষ্টির বায়না।
শুনেছি মেঘেরা আজ গান গায়,
বাতাস নাকি ফেটে চৌচির হয়ে যায়।
আকাশে নাকি সবুজ পাতা ধরা শুরু করেছে,
শুধু তুমি নেই এভাবনায় আকাশও নাকি আজ মেঘ তাড়িয়ে স্বার্থপর হতে চাচ্ছে..

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।